1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

নতুন আক্রান্ত ৫৩: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরকে রেড জোন ঘোষণা

  • Update Time : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৫৭ Time View
নতুন আক্রান্ত ৫৩: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরকে রেড জোন ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। গত কয়েক দিনের পিসিআর রিপোর্টে জেলার নবীনগর উপজেলাতে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় পৌর এলাকাকে রেড জোন ঘোষণা করা হয়েছে। জরুরি সেবা ছাড়া সকল প্রকার যানবাহন ও নৌকা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

শুক্রবার থেকে নবীনগর পৌর এলাকায় জরুরি সেবা ছাড়া সকল প্রকার যানবাহন ও নৌকা আগামী ২০ জুন পর্যন্ত বন্ধ থাকছে। বৃহস্পতিবার বিকালে নবীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা প্রশাসনের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। জনসচেতনতায় নবীনগর উপজেলার সর্বস্তরের জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে এমন সিদ্ধান্ত বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করছে উপজেলা প্রশাসন। উল্লেখ্য, এই উপজেলায় এখন পর্যন্ত ৯৫ জন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত করা হয়েছে। এদিকে ব্রাহ্মণবাড়িয়ায় এক দিনেই নতুন আরও ৫৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার দুপুরে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪০৬ জনে। ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন বলেন, শুক্রবার দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে পাঠানো নমুনা পরীক্ষার রিপোর্ট আমাদের হাতে এসে পৌঁছেছে। এর মধ্যে ৫৩ জনের রিপোর্ট করোনা পজিটিভ ধরা পড়েছে। আক্রান্তদের আইসোলেশন সেন্টারে রাখার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। নতুন আক্রান্তদের মধ্যে জেলা সদর উপজেলায় ১৮, কসবায় ২৭, আখাউড়ায় ৩, নাসিরনগরে ৩ ও আশুগঞ্জে ২ জন রয়েছেন। তিনি আরও জানান, জেলায় করোনা আক্রান্ত হয়ে ইতোমধ্যেই ছয়জন মারা গেছেন। আর আইসোলেশন সেন্টার থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৬ জন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..